মিরসরাই প্রেসক্লাবে এমডিএম মহিউদ্দিন চৌধুরীর মতবিনিময়

মিরসরাই প্রেসক্লাবে এমডিএম মহিউদ্দিন চৌধুরীর মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক :::

মিরসরাই প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মিরসরাইয়ের অর্থনৈতিক সম্ভাবনা ও দক্ষ মানবসম্পদ উন্নয়ন নিয়ে মতবিনিময় করেন ক্লিফটন গ্রুপের সিইও ও চট্টগ্রাম চেম্বার অব কমার্সের পরিচালক এমডিএম মহিউদ্দিন চৌধুরী।

তিনি বাংলাদেশের সর্ববৃহৎ ইকোনোমিক জোনের যে কর্মযজ্ঞ শুরু হয়েছে আগামী কয়েক বছরের মধ্যে বদলে যাবে মিরসরাইয়ের চিত্র। দেশ-বিদেশের প্রচুর জনশক্তির কর্মস্থল হয়ে উঠবে মিরসরাই সেই প্রেক্ষিতে মিরসরাইয়ের বেকার যুবকদের চাকুরীর ব্যবস্থা দ্রুত হওয়ার জন্য প্রশিক্ষনের ব্যবস্থা করার কথাও জানান তিনি। অর্থনৈতিক অঞ্চলকে ঘিরে পরিকল্পিতভাবে মিরসরাইয়ের উন্নয়নের জন্য গণমাধ্যমের ভ‚মিকা অপরিসীম। গণমাধ্যমের প্রতিনিধিত্বকারী সংগঠন মিরসরাই প্রেসক্লাব গণমানুষের প্রত্যাশা পূরণে কার্য্যকর ভ‚মিকা রাখতে হবে।

রবিবার (১৩ অক্টোবর) বিকেলে মিরসরাই প্রেসক্লাব কার্যালয়ে প্রধান আলোচকের বক্তব্যে এমডিএম মহিউদ্দিন চৌধুরী এসব কথা বলেন।

মিরসরাই প্রেসক্লাবের সভাপতি নুরুল আলমের সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মিরসরাই এসোসিয়েশনের সাবেক সভাপতি লায়ন তাহের আহম্মদ, রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ড. কামাল উদ্দিন, লায়ন্স ক্লাব অব চিটাগাং মিরসরাই’র পরিচালক এজেডএম সাইফুল ইসলাম টুটুল, লায়ন্স ক্লাব অব চিটাগাং মিরসরাইয়ের সভাপতি লায়ন ইলিয়াছ সিরাজী, শান্তিনীড় সভাপতি লায়ন আশরাফ উদ্দিন, মিরসরাই প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক এম মাঈন উদ্দিন, এম আনোয়ার হোসেন, কোষাধ্যক্ষ মোহাম্মদ ইউসুফ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আজিজ আজহার, সহ-দপ্তর সম্পাদক ইকবাল হোসেন জীবন প্রমুখ।

মতবিনিময় সভার সভাপতির বক্তব্যে নুরুল আলম বলেন, মিরসরাইয়ের গণমাধ্যমকর্মীরা সবসময় সমস্যা ও সম্ভাবনা নিয়ে কাজ করে আসছে। মিরসরাই ইকোনোমিক জোন ঘিরে সকল প্রকার সম্ভাবনার বিষয়েও দেশের গণমাধ্যমে তুলে ধরার প্রচেষ্টা অব্যাহত রাখবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!