ক্যান্সার আক্রান্ত তৌহিদের চিকিৎসার্থে এগিয়ে এলেন ক্লিফটন গ্রুপ

ক্যান্সার আক্রান্ত তৌহিদের চিকিৎসার্থে এগিয়ে এলেন ক্লিফটন গ্রুপ

নিজস্ব প্রতিবেদক :::

ভয়াবহ মরণব্যাধির নাম ক্যান্সার। এটা থেকে মুক্তির উপায় আছে, কিন্তু তার জন্য প্রয়োজন সময় মতো চিকিৎসার ও অর্থের। এর চিকিৎসা খরচ অনেক বেশি হওয়ায় বহু রোগী মারা যায়। তাই সমাজের বিত্তবান থেকে শুরু করে সবাই যদি সাধ্যমতো সাহায্যের হাত বাড়ায় তাহলে বেঁচে যেত অনেক প্রাণ।

মরণব্যাধি ক্যান্সার অকালেই কেড়ে নিচ্ছে আমাদের প্রিয় মানুষগুলোকে। আমরা কেউ জানিই না যে নিজের অজান্তেই কে কোন ক্যান্সারের বীজ বহন করে বেড়াচ্ছি নিজের শরীরে। যখন জানতে পারি তখন সেটা চলে যায় আমাদের নিয়ন্ত্রণের বাইরে। ঠিক তেমনই আমাদের একজন ভাই জীবন মৃত্যুর সন্ধিক্ষণে।

মরণব্যধী ক্যান্সারে আক্রান্ত মাদ্রাসা ছাত্র তৌহিদুল ইসলামের চিকিৎসার্থে নগদ অর্থ তুলে দিয়েছেন ক্লিফটন গ্রুপ। শনিবার (৬ এপ্রিল) ক্লিফটন গ্রুপের পক্ষে তৌহিদের বাড়িতে গিয়ে তাঁর হাতে চিকিৎসার জন্য নগদ অর্থ তুলে দেয়।

এসময় উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব চট্টগ্রাম মিরসরাইয়ের পরিচালক ও মিরসরাই এসোসিয়েশনের উপদেষ্টা তাহের আহম্মেদ, বর্তমান সাধারণ সম্পাদক আবুল হাসিম, এ জেড এম সাইফুল ইসলাম টুটুল, ইলিয়াছ সিরাজী, মাইন উদ্দিন মনি, সোহেল চৌধুরী, সাংবাদিক এম মাঈন উদ্দিন। এছাড়া সমাজ সেবক মোজাহের হোসেন চৌধুরী সোহেল ব্যক্তিগত তহবিল থেকে তৌহিদের চিকিৎসার জন্য সহযোগীতা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!