ওয়াহেদপুরে ফেইসবুকে পোষ্ট দেওয়ার পর ধরা পড়লো দুই চোর!

ওয়াহেদপুরে ফেইসবুকে পোষ্ট দেওয়ার পর ধরা পড়লো দুই চোর!

নিজস্ব প্রতিবেদক :::

একটি বসতঘর চুরি করে পালিয়ে যাওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে পোষ্ট দেওয়ার পর স্থানীয়দের হাতে ধরা পড়লো দুই চোর। পরে তাদেরকে মিরসরাই থানা পুলিশে সোপর্দ করা হয়েছে। বুধবার (১৭ এপ্রিল) উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের মিজান মুন্সি বাড়ির কুয়েত প্রবাসী সার্জেন্ট কায়সারের ঘরে ঘটনাটি ঘটেছে।

আটককৃত চোররা হলো কিশোরগঞ্জ জেলার নিকর্লী থানার মজউদ্দিন হাসান শাকিল, চট্টগ্রাম ইপিজেড এলাকার ছাহেল হোসেন। চোর দলের সাথে থাকা অন্য সদস্যরা ঘর থেকে নগদ টাকা, স্বর্ণালংকার, ল্যাপটপ, মোবাইলফোন সহ প্রায় দুই লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

এঘটনায় কায়সারের বড় ভাই মো. আশরাফুল ইসলাম বাদি হয়ে মিরসরাই থানায় একটি মামলা দায়ের করেছেন।

কুয়েত প্রবাসী সার্জেন্ট কায়সার জানান, বুধবার রাতে আমাদের ঘরে চোরের দল ঢুকার পর আমার স্ত্রী সুমি আমাকে মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করে। আমি কুয়েতে অবস্থান করছি। আমি ঘটনাটি ফেইসবুকে পোষ্ট দেওয়ার পর পরই বাড়ি থেকে আধাকিলোমিটার দূরে রেল লাইনে বসে আড্ডা দেয়ার সময় এলাকার কিছু ছেলে ও স্থানীয় লোকজন বাড়ির চারপাশ ঘেরাও করে তাদের আটক করেছে। শুধুমাত্র ফেইসবুকে পোষ্টের কারণে চোরদের আটক করা সম্ভব হয়েছে।

মামলার বাদি আশরাফুল জানান, বুধবার গভীর রাতে তাদের ঘরের তিনতলার ছাদ দিয়ে কয়েকজন চোর ঘরে প্রবেশ করে। এরপর তারা আলমারীর তালা ভেঙ্গে নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইল ও ল্যাপটপসহ যাবতীয় মালামাল নিয়ে বের হয়ে যাওয়ার সময় দুইজনকে হাতেনাতে আটক করে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।

মিরসরাই থানার জৈষ্ঠ্য উপ-পরিদর্শক দীনেশ দাশগুপ্ত দুই চোর চোরকে আটকের কথা স্বীকার করেন এবং মালামাল নিয়ে পালিয়ে যাওয়া জড়িতদের গ্রেফতার ও উদ্ধারের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!