ইছাখালীতে সন্ত্রাসী হামলায় ছাত্রলীগ নেতাসহ আহত ৫

ইছাখালীতে সন্ত্রাসী  হামলায় ছাত্রলীগ নেতাসহ আহত ৫

নিজস্ব প্রতিবেদক :::

মিরসরাইয়ে সন্ত্রাসী হামলায় উপজেলা ছাত্রলীগের গন্থনা ও প্রকাশনা সম্পাদক সালা উদ্দিনসহ আহত হয়েছে ৫। মঙ্গলবার (৯ এপ্রিল) রাতে উপজেলার ইছাখালী ইউনিয়নের বাংলা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। হামলায় বাকী আহতরা হলেন, মো. আমান, নুরুদ্দীন, আবু হামিদ ও ইসমাইল। আহতদের উদ্ধার করে স্থানীয় লোকজন প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তবে আহত সালাউদ্দিনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে সালা উদ্দিনসহ কয়েকজন বাজারে আড্ডা দিচ্ছিল। এসময় একটি হাইচ, একটি সিএনজি অটোরিক্সা ও কয়েকটি মোটরসাইকেল নিয়ে মুখোশধারী সন্ত্রাসীরা অস্ত্রসস্ত্র নিয়ে সালাউদ্দিনদের উপর অতর্কিত হামলা চালায়। এ সময় সন্ত্রাসীরা কয়েক রাউন্ড গুলিও বর্ষণ করে।

সূত্রে জানা গেছে, বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প নগরীর চলমান উন্নয়ন কাজে আধিপত্যকে কেন্দ্র করে এই হামলার ঘটনা ঘটতে পারে।

ইছাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরল মোস্তফা জানান, স্থানীয় সন্ত্রাসী আলী, জালালের নেতৃত্বে একটি গ্রুপ এলাকায় দীর্ঘদিন ধরে বিভিন্ন অপরাধ কর্মকান্ড চালিয়ে আসছে। তাদের অপরাধ কাজে বিভিন্ন সময় সালা উদ্দিনসহ তার লোকজন বাঁধা দেয়। এতে তারা ক্ষিপ্ত হয়ে মঙ্গলবার সালাউদ্দিনসহ তার ছেলেদের উপর হামলা চালায়।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইফতেখার হাসান জানান, বাংলা বাজার এলাকায় হামলার ঘটনায় এখনও কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!