আরশীনগর ফিউচার পার্ক উদ্বোধন ১৪ এপ্রিল

আরশীনগর ফিউচার পার্ক উদ্বোধন ১৪ এপ্রিল

নিজস্ব প্রতিবেদক :::

মিরসরাইয়ের একমাত্র নান্দনিক বিনোদন কেন্দ্র আরশীনগর ফিউচার পার্কের শুভ উদ্বোধন হতে যাচ্ছে ১৪ ই এপ্রিল রবিবার বাংলা নববর্ষের প্রথম দিন। এ বিনোদন কেন্দ্রের উদ্বোধন উপলক্ষে এক দিবসীয় বৈশাখি মেলার পাশাপাশি রয়েছে দেশবরেণ্য শিল্পীদের অংশ গ্রহনে মনোরম সাংস্কৃতিক পরিবেশনা।

উক্ত মেলা আর পার্কের শুভ উদ্বোধন করবেন সাবেক গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি। ঢাকা–চট্টগ্রাম মহাসড়কের বিএসআরএম সংলগ্ন মনোরম পরিবেশে গড়ে তোলা এ পার্কটিতে রয়েছে নানান বৃক্ষের পাশাপাশি লেক আর বাচ্চাদের খেলার আধুনিক সব সরঞ্জাম।উদ্বোধন উপলক্ষে দিনব্যাপী এ আয়োজনে মঞ্চ মাতাবেন উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের পাশাপাশি দ্বিতীয় পর্বে আন্তর্জাতিক কৌতুক অভিনেতা হারুন কিনিঞ্জার,বাউল গানের সম্রাট লিপি সরকার ও তার দল,খ্যাতনাম শিল্পী মুন,সুরচর্চা শিল্পী গোষ্ঠী,চট্টলার আঞ্চলিক গানের রাজা প্রেম সুন্দর ও নিলিমা, চাঁপাইনবাবগঞ্জের গম্ভীরা গানের শিল্পী গোষ্ঠী,কমেডিয়ান শাহীন সহ চলচ্চিত্র জগতের এক ঝাঁক নৃত্যশিল্পী।

আরশীনগর ফিউচার পার্কের রুপকার নাসির উদ্দীন দিদার বলেন, সংস্কৃতি আর বিনোদন হচ্ছে মনের খোরাক, কর্মব্যস্ত মানুষের মনের খোরাককে যোগান দিতে আমার এ আরশীনগর।যেখানে পরিবারে সকলে মিলে চিএবিনোদনে অংশ নিতে পারবে।আর আরশীনগরে পর্যটকদের র্নিরাপত্তা ব্যবস্থা সর্বদা বহাল থাকবে।যাতে পর্যটকরা শুধু মাত্র মেলা নয় এ পরেও নির্বিঘ্নে তাদের অবসর কাটাতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!