২৭৫টি পরিবারকে ত্রাণ বিতরণ করলো শান্তিনীড়

২৭৫টি পরিবারকে ত্রাণ বিতরণ করলো শান্তিনীড়

নিজস্ব প্রতিনিধি: ঈদের আনন্দ যাদের ছুঁতে পারেনা এমন গরীব ও দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ করেছে চট্টগ্রামের মিরসরাইয়ের স্বেচ্ছাসেবী সমাজ উন্নয়ন সংস্থা শান্তিনীড়। শনিবার (১ জুন) বারইয়ারহাট পৌরসভাস্থ শান্তিনীড় কার্যালয়ে ২৭৫টি পরিবারের মাঝে উক্ত ত্রাণ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।
সংস্থার সভাপতি ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন সোহেলের সভাপতিত্বে এবং সদস্য মোঃ আরিফের সঞ্চালনায় উক্ত কার্যক্রমে বক্তব্য রাখেন শান্তিনীড় উপদেষ্ঠা মীর্জা জসীম উদ্দিন, সাবেক সভাপতি ইয়াছিন আরাফাত সোহাগ, শান্তিনীড়ের সহ-সভাপতি মুহাম্মদ দিদারুল আলম, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সাংবাদিক এম. মাঈন উদ্দিন, অভিযান ক্লাবের সাবেক সম্পাদক মোঃ শওকত।

শান্তিনীড় সভাপতি ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন জানান, শান্তিনীড় কর্তৃক দুস্থ ও হতদরিদ্র অসহায় লোকদের মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে দেওয়ার লক্ষ্যে ২০১০ সাল থেকে টানা ৯ বছর স্বল্প পরিসরে ঈদের পূর্ব মুহুর্তে শান্তিনীড় ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালিত হয় যা চাহিদার তুলনায় নিতান্তই অপ্রতুল। ফলে অনেক গরীব ও অসহায়দের আমাদের খালি হাতে ফিরিয়ে দিতে হয় যা দেখে আমাদের মনের গভীরে পীড়া দেয়, খুব কষ্ট হয়।
তিনি আরও জানান, আমরা মনে প্রাণে বিশ্বাস করি, সমাজের দরিদ্র পীড়িত মানুষদের দুঃখ-কষ্ট লাঘবে বিত্তবানরা সকলে এগিয়ে আসবেন।

এতে উপস্থিত ছিলেন শান্তিনীড় পৃষ্ঠপোষক ও মিরসরাই সমিতি ইউএই’র সভাপতি নুরুল আলম, সাংবাদিক নুরুল আলম, নির্বাণ সংঘের সভাপতি তানভীর হাসান, শান্তিনীড়ের সহ-সাধারণ সম্পাদক শেখ কামরুল হাসান নিজামী পলাশ, কোষাধ্যক্ষ সবুজ সেন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মাঈন উদ্দিন শামীম, প্রচার ও প্রকাশনা সম্পাদক রাজু কুমার দে, সাংবাদিক আনোয়ার হোসেন, সাংবাদিক বাবলু দে, সাংবাদিক আজিজ আজহার, শান্তিনীড় সদস্য হেলাল উদ্দিন, মোস্তাফিজুর রহমান বাবলু, ফখরুল ইসলাম, ইসমাঈল হোসেন খোকন, ফজলুল করিম, রায়হান চৌধুরী, আবু বক্কর ছিদ্দিক রিশাত, মোঃ ইদ্রিস, ইয়াছিন শরীফ, মোঃ আরিফ, মোঃ আখতার হোসেন, মোঃ শওকত, আজিম উদ্দিন, আল-মাহমুদ হৃদয়, শায়েস্তা খান পিয়ান, কেফায়েত উল্লা ইমন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!