হিঙ্গুলীতে ছুরিকাঘাতে যুবক খুন: গ্রেপ্তার ৩

হিঙ্গুলীতে ছুরিকাঘাতে যুবক খুন: গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক :::

মিরসরাইয়ে ছুরিকাঘাতে মোঃ রাকিব হোসেন (২২) নামে এক যুবককে খুন করা হয়েছে। শনিবার (৮ ফেব্রুয়ারি) দিবাগত রাতে উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের আজমনগর এলাকায় এই খুনের ঘটনা ঘটেছে। নিহত রাকিব এলাকার চুনু মিয়ার পুত্র।

এদিকে ঘটনার কয়েক ঘন্টা পর শনিবার দিবাগত ভোর রাত ৪টায় ফেনী জেলা ডিবি পুলিশ এবং জোরারগঞ্জ থানা পুলিশের যৌথ অভিযানে খুনের সাথে জড়িত প্রধান আসামী আশরাফুল আলম হৃদয়কে (২২) ও হাসান রিপন নামে দুই আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। আশরাফুল আলম হিঙ্গুলী ইউনিয়নের ইসলামপুর গ্রামের সোনা মিয়ার ছেলে। অন্য আসামীদের বাড়িও একই ইউনিয়নে।

হিঙ্গুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন হারুন জানান, হামলার ঘটনার পর ছুরিকাহত যুবককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (মস্তাননগর হাসপাতাল) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মফিজ উদ্দিন ভূঁইয়া জানান, রাকিবকে খুনের ঘটনায় জড়িত প্রধান আসামী আশরাফুল আলম হৃদয়সহ ৩জনকে ফেনী ও বিভিন্ন স্থান থেকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার রাত ৪টায় ফেনী জেলার ডিবি পুলিশ সহ যৌথ অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়েছে। রবিবার (৯ ফেব্রুয়ারি) সকালে মরদেহের ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!