স্বপ্নতরী-৭১ ফুড-ব্যাংক : অনাহারীর কাছে পৌঁচে যাবে আপনার অনুষ্ঠানের অতিরিক্ত খাবার

স্বপ্নতরী-৭১ ফুড-ব্যাংক : অনাহারীর কাছে পৌঁচে যাবে আপনার অনুষ্ঠানের অতিরিক্ত খাবার

নিজস্ব প্রতিবেদক :::

মিরসরাইয়ের সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নতরী-৭১’এর উদ্যোগে ফুড ব্যাংকিং কার্যক্রম চালু করা হয়েছে।

এর মাধ্যমে উপজেলার বিয়ে, মেজবানসহ যেকোনো অনুষ্ঠানের বেঁচে যাওয়া খাবার সংগ্রহ করে মিরসরাই উপজেলার অনাহারী ও গরীব মানুষের কাছে পৌঁচে দেয়া।
আমাদের সমাজের অনেক বিত্তবান বড় পরিসরে অনেক অনুষ্ঠানে আয়োজন করে থাকেন। সেখানে প্রয়োজনের অতিরিক্ত খাবারগুলোর স্থান হয় ডাস্টবিনে। যেখানে দেশের একটা নির্দিষ্ট জনগোষ্ঠির মানুষ প্রতিদিন অর্ধাহারে অনাহারে দিনের পর দিন রাতের পর রাত কাটাচ্ছে, সেখানে ভাল খাবার তো দুরের কথা কিছু একটা খাবার জোটাটাই রীতিমত হিমশিমের ব্যাপার!!!

তাই যে কোন অনুষ্ঠানের পর খাবার বেঁচে গেলে নষ্ট না করে, ফোন করুন স্বপ্নতরী-৭১’এর ফুড ব্যাংকিং এর নাম্বারে ( 01637552477 / 01625406376) । যখনই হোক, রাত কিংবা দিন স্বপ্নতরীর ভলান্টিয়াররা ছুটে যাবে আপনাদের দরজায়, আর খাবারগুলো পৌছে দিবে কিছু ক্ষুধার্থ মানুষের মুখে।

মঙ্গলবার (১২ নভেম্বর) স্বপ্নতরী-৭১ এর শুভাকাঙ্ক্ষী তাইজুল ইসলাম এর সন্তানের আকিকা অনুষ্ঠান এর আয়োজন থেকে মিরসরাই উপজেলার ৫টি হেফজ ও এতিম ছাত্রদের মাঝে মোট- ২০০ জন এর মাঝে খাবার পরিবেশন করেন স্বপ্নতরী-৭১’ এর সদস্যরা। আপনার বিয়ে, গায়ে হলুদ, জন্মদিন, মেজবান এবং হোটেল,ক্লাব, রেষ্টুরেন্ট ও পার্টিতে বেঁচে যাওয়া খাবার অপচয় না করে আমাদের দিন, আমরা তা পৌছে দিব গরীব, অসহায়, এতিম ও অভুক্তদের মাঝে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!