স্কুলে হঠাৎ দুদক চেয়ারম্যান

স্কুলে হঠাৎ দুদক চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক :::

মিরসরাই উপজেলার অধিকাংশ বিদ্যালয়ের শিক্ষকরা নিয়মিত স্কুলে আসেন না’ বলে একটি মাধ্যমে খবর পেয়ে দুটি শিক্ষা প্রতিষ্ঠানে আকস্মিক হানা দিয়েছেন দুর্নীতি দমন কমিশনের চেয়ারম্যান (দুদক) ইকবাল মাহমুদ।

আজ রবিবার (২৭ জানুয়ারী) উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের ১৩২নং খাজুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ছোটকমলদহ সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে যান তিনি।দুদক চেয়ারম্যান সেখানে গিয়ে ১৩২নং খাজুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষকবৃন্দ ও কোমলমতি শিক্ষর্থীদের সাথে কথা বলেন। কোনো শিক্ষার্থী বিদ্যালয়ে অনুপস্থিতির থাকে কিনা তাঁর কারণ স্কুল কর্তৃপক্ষ কাছে জানতে চান দুদক চেয়ারম্যান।

এসময় তিনি সেখানে গিয়ে মাধ্যমিক বিদ্যালয়ের খোঁজ খবর নেন এবং জানতে পারেন, টেস্ট পরীক্ষায় ফেল করা কোনো শিক্ষার্থীকে এবার এসএসসি পরীক্ষায় সুযোগ (সেন্ট-আপ) দেয়নি স্কুল কর্তৃপক্ষ। বিষয়টি অবহিত হয়ে সন্তোষ প্রকাশ করেন দুদক চেয়ারম্যান।

এসময় তিনি বলেন, শিক্ষাক্ষেত্রে অনৈতিকতার কোনো স্থান থাকতে পারে না। তিনি বলেন, ‘আমাদের সন্তানদের শিক্ষা নিয়ে কাউকেই ছিনি-মিনি খেলতে দেওয়া হবে না। যে কোনো মূল্যে শ্রেণিকক্ষে শিক্ষা নিশ্চিত করা হবে।’

এসময় উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন, মিরসরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহিদুল কবির, ওয়াহেদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলুল কবির ফিরোজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!