সুফিয়া নুরিয়া মাদ্রাসার বার্ষিক ইছালে ছাওয়াব মাহফিল সম্পন্ন

সুফিয়া নুরিয়া মাদ্রাসার বার্ষিক ইছালে ছাওয়াব মাহফিল সম্পন্ন

প্রেস বিজ্ঞপ্তি :::

সুফিয়ার আউয়াল ছাহেব, মুফতীয়ে আযম পীরে কামেল শাহ্ সুফী আবদুল গনী (রহ:) ও বড় ছাহেবজাদা পীরে কামেল মুফতী নূরুচ্ছালাম (রহ:) এর বার্ষিক ঈছালে ছাওয়াব মাহফিল শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) সুফিয়া মাদ্রাসায় মাঠে অনুষ্ঠিত হয়।

ওইদিন হযরত মাওলানা আবদুল হক সিরাজীর সঞ্চালনায় মাহফিলে পবিত্র কোরআন ও হাদিসের আলোকে তাশরীক আনেন ঢাকা দারুন নাজাত সিদ্দিকীয়া কামিল মাদ্রাসার মুহাদ্দিস মুফতী মাওলানা বদরুজ্জামান রিয়াদ, সুফিয়া নুরিয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা রেজাউল হক নিজামী, ফেনী আলীয়া মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা আতীকুর রহমান ও মাওলানা আবদুল মতীন প্রমুখ।

সবশেষে দেশ ও জাতির কল্যান কামনায় সুফিয়ার হুজুরের সুযোগ্য নাতী শাহ্ সুফী মাওলানা আবদুল হক সিরাজী ছাহেব দোয়া মুনাজাত পরিচালনা করেন। মাহফিলে দেশের বিভিন্ন প্রান্তের আশেক ভক্তরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য : ভারতের ফুরফুরা শরীফের পীর মুজাদ্দিদে যামান (রহ:) এর অন্যতম খলীফা ছিলেন সুফীয়ার হুজুর কেবলা নামে খ্যাত শাহ্ সুফী আল্লামা আবদুল গনী (রহ:)। তিনি ফুরফুরা শরীফের পীর ছাহেবের নির্দেশক্রমে ১৯০৪ সালে সুফীয়া নুরিয়া মাদ্রাসা স্থাপন করেন। এর পর থেকে প্রতি বছর ঈছালে ছাওয়াব ও যিকিরের মাহফিল অনুষ্ঠিত হয়ে থাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!