লিও ক্লাবের উদ্যোগে বৃক্ষ রোপণ ও শিক্ষা সামগ্রী বিতরণ

লিও ক্লাবের উদ্যোগে বৃক্ষ রোপণ ও শিক্ষা সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক :::

লিও ক্লাব অব চট্রগ্রাম মিরসরাইয়ের উদ্যোগে ও লায়ন্স ক্লাব অফ চিটাগং মিরসরাইয়ের সার্বিক সহযোগিতায় শিক্ষা সামগ্রী ও গাছের চারা বিতরণ কর্মসূচি পালিত হয়েছে। বৃহস্পতিবার (২৫ জুলাই ) উপজেলার সাহেরখালী ইউনিয়নের গজারিয়া বেরিবাধ এলাকায় অবস্থিত সোনালী স্বপ্ন পাঠশালার ১০০ জন শিক্ষার্থীদের মাঝে এই শিক্ষা সামগ্রী ও গাছের চারা বিতরণ করা হয়।

অনুষ্ঠানে মিরসরাই লিও ক্লাবের সভাপতি লিও শওকত হোসেন, সহ-সভাপতি লিও তানভির, ট্রেজারার লিও আসিফুল ইসলাম, লিও জাহিন, লিও ইমাম, সোনালী স্বপ্ন পাঠশালার পরিচালক মইনুল হোসেন টিপু, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সহ পাঠশালার সকল শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

লিও ক্লাব অব চট্টগ্রাম মিরসরাইয়ের সভাপতি লিও শওকত হোসেন বলেন, সমাজের প্রতিটি লোকালয়ে যদি শিক্ষার আলো পৌছে যায় তাহলে আমরা পাবো আদর্শ সমাজ, পাবো উন্নত ও সমৃদ্দ দেশ, সে লক্ষ্য যদি সমাজের প্রতিটি বিত্তবানরা এগিয়ে আসে, তাতে আমরা আরও একধাপ এগিয়ে যাবো সুন্দর সমাজ নির্মানে।

সোনালী স্বপ্ন পাঠশালার সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বলেন, লিও ক্লাবের এমন উদ্যোগের জন্য উনাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি,শিক্ষা সামগ্রী গুলো পেয়ে সোনালী স্বপ্ন পাঠশালার শিক্ষার্থীরা আরো অনুপ্রাণিত হবে,এমন উদ্যোগের মাধ্যমে সুবিধা বঞ্চিত শিশুরা আলোকিত মানুষে রুপান্তরিত হোক হবে এমনটাই প্রত্যাশা করছি।

সর্বশেষে উপস্থিত অতিথিরা পাঠশালার ১০০ জন শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী ও একটি করে পেয়ারা গাছের চারা তুলে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!