রেজাউলের চিকিৎসায় এগিয়ে আসুন

রেজাউলের চিকিৎসায় এগিয়ে আসুন

জয়নাল আবেদীন :::

মিরসরাই উপজেলার ৫ নম্বর ওচমানপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের পশ্চিম সাহেবপুর গ্রামের ওয়াহাব আলী ভূঁইয়া বাড়ীর ফকির আহম্মদের পুত্র রেজাউল করিম (৩৬) জীবন-মৃত্যুর সন্ধিক্ষনে। সকলের সহায়তায় স্বাভাবিক জীবনে ফিরতে চায় সে।

রেজাউল একটি প্রাইভেট কোম্পানীতে স্বল্প বেতনে চাকুরী করে। চলতি বছরের ৬ মে রাত ১২ টার সময় হঠাৎ হার্ট অ্যার্টাক করে সে। তখন প্রথমে তাকে ঢাকা কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়, পরবর্তীতে উন্নত চিকিসার্থে ঢাকা মিরপুর ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে স্থানান্তর করারপর সেখানে এনজিওগ্রাম করলে হার্টে ৪ টি ব্লক ধরা পড়ে।

বর্তমানে সে ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন’র বিভাগীয় প্রধান প্রফেসর ডা.ফজিলাতুন নিসা মালিক’র অধীনে চিকিৎসাধীন। যতই দিন অতিবাহিত হচ্ছে ততই তার শারীরিক অবস্থার অবণতি ঘটছে।

চিকিৎসকরা তাকে দ্রুত অপারেশনের মাধ্যমে হার্টে অন্তত ৩ টি রিং পরতে পরামর্শ দেন, নয়তো যেকোন সময় বড় ধরণের দুর্ঘটনা ঘটার সম্ভাবনা। তার অপারেশনের জন্য প্রায় ৬ লক্ষ টাকা প্রয়োজন। সীমিত বেতনের চাকুরিতে স্ত্রী-সন্তান ও বৃদ্ধ কৃষক বাবার ভরণ-পোষন চালিয়ে তার ব্যয়বহুল চিকিৎসা খরচ বহন করা অসম্ভব হয়ে পড়েছে।

বাবার বসতভিটা ছাড়া তার অন্যকোন জমি বা সহায়-সম্পত্তি নেই যা বিক্রি করে চিকিৎসা খরচ চালানো যেত। এমতাবস্থায় সকলের অল্প অল্প আর্থিক সহযোগিতা প্রয়োজন।

রেজাউলের চিকিৎসা সংক্রান্ত তথ্য ও আর্থিক সহায়তা পাঠাতে যোগাযোগঃ
বিকাশ নাম্বার-০১৮১৯৬২৭৬৮২ (রেজাউল করিম)
বিকাশ নাম্বার- ০১৭১৫৬২৫৮৩১ (জাকারিয়া-রেজাউলের মামাতো ভাই)
০১৮১৯৭৪৯৫৪৬ (মিজান-রেজাউলের ছোট ভাই)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!