মিরসরাই সমিতি ওমানের উদ্যোগে ছাত্রলীগ সভাপতি রাসেল সংবর্ধিত

মিরসরাই সমিতি ওমানের উদ্যোগে ছাত্রলীগ সভাপতি রাসেল সংবর্ধিত

নিজস্ব প্রতিবেদক :::

মিরসরাই উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেল ইকবাল চৌধুরীকে সংবর্ধনা দিয়েছে মিরসরাই সমিতি ওমান। ওমানের রাজধানী মাস্কাটের একটি রেস্টুরেন্টে এই সংবর্ধনা দেওয়া হয়। সম্প্রতি ওমান সফরে গেলে তাকে এই সংবর্ধনা দেয়া হয়। ওমান মিরসরাই সমিতির সভাপতি মোহাম্মদ রিয়াদের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মিরসরাই সমিতি ওমানের উপদেষ্টা জয়নাল আবেদীন, জাহাঙ্গীর আলম, রেজাউল করিম, নুরুরছাপা, এনামুল হক, সমিতির সহ-সভাপতি শহিদ খান, মোহাম্মদ ইউনূস আলী, নজরুল ইসলাম বাবু, নাজমুল হোসেন, মোহাম্মদ শফিক প্রমুখ।

সংগঠনের সাধারণ সম্পাদক ইকবাল হােসেন রনির সঞ্চালনায় অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি রাসেল ইকবাল চৌধুরী বলেন, মিরসরাই সমিতি ওমানের এই সম্মাননা অনুষ্ঠানে আসতে পেরে আমি গর্বিত। এই সমিতির অনেকগুলো কার্যক্রমের সাথে আমি যুক্ত ছিলাম। সামাজিক কর্মকান্ডে সমিতির অংশগ্রহন সত্যিই প্রশংসার দাবী রাখে।

তিনি আরও বলেন, প্রবাসীরা আমাদের সম্পদ। আমাদের দেশের প্রধান চালিকা শক্তি। বর্তমান সরকার তথা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা প্রবাসীদের কল্যানে কাজ করে যাচ্ছেন। ব্যক্তিগতভাবে আমিও প্রবাসীদের যে কোন সমস্যা অত্যন্ত গুরুত্ব দিয়ে দেখার চেষ্টা করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!