মিরসরাই প্রেসক্লাবের সুধী সমাবেশ

মিরসরাই প্রেসক্লাবের সুধী সমাবেশ

নিজস্ব প্রতিবেদক :::

মিরসরাই প্রেসক্লাবের মাসিক সভা ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩১ জানুয়ারি) দিনব্যাপী প্রেসকাব সভা কক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট কথা সাহিত্যিক কাইয়ুম নিজামী।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী।

ওইদিন বেলা ১২টায় শুরু হওয়া মধ্যাহ্ণভোজের পরপরই বেলা আড়াইটায় শুরু হয় সুধী সমাবেশ। এতে সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি নুরুল আলম। সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক এনায়েত হোসেন মিঠু।

সুধি সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মিরসরাই উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক শাহীদুল ইসলাম চৌধুরী, মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কামরুল আহসান হাবীব, যুগ্ম সম্পাদক এম সাইফুল্লাহ দিদার, এরাদুল হক ভুট্টু, আলহাজ্ব মোহাম্মদ সেলিম উদ্দিন, এসএম আবু সুফিয়ান, কংকন দে, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মুহাম্মদ নিজাম উদ্দিন, প্রেসক্লাবের আজীবন সদস্য ড. মুহাম্মাদ কামাল উদ্দীন, প্রতিষ্ঠাতা সদস্য হেদায়েত উল্ল্যাহ চৌধুরী, করেরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ সেলিম, মিরসরাই প্রেসক্লাবের সিনিয়র যুগ্ম সম্পাদক এম মাঈন উদ্দিন, যুগ্ম সম্পাদক এম আনোয়ার হোসেন, কোষাধ্যক্ষ মোহাম্মদ ইউসুফ, প্রচার সম্পাদক আজিজ আজহার, সাহিত্য সম্পাদক মুহাম্মদ দিদারুল আলম, সাংস্কৃতিক সম্পাদক বাবলু দে, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাদমান সময়, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল রাহাত, সহ-দপ্তর সম্পাদক ইকবাল হোসেন জীবন, ক্রীড়া সম্পাদক ফিরোজ মাহমুদ, সদস্য আশরাফ উদ্দিন, শাফায়েত মেহেদী।

অনুষ্ঠানের শুরুতে আগত অতিথিদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান প্রেসক্লাবের সভাপতি নুরুল আলম ও সাধারণ সম্পাদক এনায়েত হোসেন মিঠু।

মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী তার বক্তব্যে বলেন, ‘মিরসরাই একটি সমৃদ্ধ উপজেলা। এই উপজেলায় কর্তব্যরত সাংবাদিকরা উপজেলার উন্নয়ন কর্মকান্ড সংবাদমাধ্যমে প্রকাশ করে এই উপজেলাকে দেশের বুকে তুলে ধরতে অসামান্য অবদান রেখে যাচ্ছে। দেশের সর্ববৃহত্তম শিল্পনগরী হচ্ছে মিরসরাইয়ে। বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরী নামের এই শিল্পশহর বাস্তবায়ন হলে মিরসরাইয়ের চিত্র বদলে যাবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!