মিরসরাই অটিজম সেন্টারের যাত্রা শুরু

মিরসরাই অটিজম সেন্টারের যাত্রা শুরু

নিজস্ব প্রতিবেদক :::

মিরসরাইয়ে অটিজম সেন্টারের যাত্রা শুরু হলো। এই কার্যক্রমের শুভ উদ্বোধন করেন মিরসরাইয়ের সংসদ সদস্য, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রনালয়ের সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। শুক্রবার (৫ জুলাই) বিকাল ৪টায় উপজেলার মস্তাননগরস্থ অপকা‘র (অর্গানাইজেশন ফর দ্যা পুয়র কমিউনিটি এডভান্সমেন্ট) কার্যালয়ে অটিজম সেন্টারের কার্যক্রম উদ্বোধনের পর তিনি এর সফলতা কামনা করেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, এনজিও অপকা দীর্ঘদিন থেকে গরীব মানুষের জন্য কাজ করে যাচ্ছে। তারা দীর্ঘদিন থেকে প্রতিবন্দ্বী, ভিক্ষুকদের নিজের পায়ে দাঁড়াতে কাজ করছে। এখন যে অটিজম সেন্টারটি করছে এটি একটি অনন্য উদ্যোগ। আমি এর সফলতা কামনা করি, এতে আমার পূর্ন সহযোগিতা থাকবে। এসময় তিনি অপকার আরো অন্যান্য কাজের প্রসংশা করেন।

অপকা‘র প্রধান নির্বাহী মো. আলমগীরের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য ও মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আতাউর রহমান, বারইয়ারহাট পৌরসভার মেয়র নিজাম উদ্দিন, মিরসরাই পৌরসভার মেয়র মো. গিয়াস উদ্দিন, করেরহাট ইউনিয়নের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান বিপ্লব, সমাজকর্মী মীর আলম মাসুক, নিজাম উদ্দিনসহ প্রমুখ ব্যক্তিবর্গ এবং অপকার বিভিন্ন স্তরের কর্মকর্ত বৃন্দ।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন অটিজম সেন্টারের এ্যাম্বাসেডর কবি, সাহিত্যিক কাইয়ূম নিজামি। তিনি অটিজম সেন্টার গড়ার আদর্শ উদ্দেশ্য বর্ননা করেন। তিনি ঘোষণা দেন অটিজম সেন্টারের প্রথম ভবনটি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন ভবন হিসাবে নামকরন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!