মিরসরাইয়ে স্বামী স্বরূপানন্দ পরমহংসদেবের জন্মোৎসব পালিত

মিরসরাইয়ে স্বামী স্বরূপানন্দ পরমহংসদেবের জন্মোৎসব পালিত

আজিজ আজহার/ সাদমান সময় ::::

মিরসরাইয়ে স্বামী স্বরূপানন্দ পরমহংসদেবের জন্মোৎসব পালিত। মঙ্গলবার (২৫ ডিসেম্বর) বেলা ১২টায় চট্টগ্রাম উত্তর জেলা অখণ্ড সংগঠনের উদ্যোগে আয়োজিত উপজেলা সদরে অবস্থিত জগদ্বীশ্বরী কালী মন্দিরে নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়।

চট্টগ্রাম উত্তর জেলা অখণ্ড সংগঠনের সাধারণ সম্পাদক হৃদয় রঞ্জন দের সঞ্চালনায় ও সংগঠনের সভাপতি গোপাল চন্দ্র বণিকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিডিএ আব্দুস সালাম, কালুরঘাট তারানন্দ মহাকালী যোগাশ্রমের উপাধ্যক্ষ শ্রীমৎ স্বামী চিন্ময়ানন্দ পুরী মহারাজ, ধর্মগুরু শ্রীমৎ জহর ব্রক্ষচারী, শ্রীমৎ বিশ্বজিৎ চৈতন্য ব্রক্ষচারী।

এছাড়াও অন্যান্যদের মধ্যে মিরসরাই পৌরসভার মেয়র মো. গিয়াস উদ্দিন, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বখতেয়ার সাঈদ ইরান, বর্তমান সভাপতি তানভীর হোসেন চৌধুরী তপু, মিরসরাই উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেল ইকবাল চৌধুরী ও মিরসরাই উপজেলা ছাত্র-যুব ঐক্য পরিষদের আহবায়ক রাজীব চন্দ্র দাশ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, ‘শেখ হাসিনা এদেশকে নিজের পায়ে দাড়াবার জন্য যে মহাপরিকল্পনা করেছেন সেটা যেন আমরা বাস্তবায়ন করতে পারি সে পথ ধরে আগামী ৩০ তারিখে নৌকা প্রতীকে ভোট দিবেন। এবার আওয়ামী লীগ যদি ক্ষমতায় আসে আমাদের পাহাড়ে যে সম্পদ রয়েছে খৈয়াছড়া ঝর্ণা, নাপিত্তা ছড়া, গোভনিয়া ছড়া, বাউয়াছড়া ঝর্ণা এসব জায়গায় যেতে পর্যটকদের যেতে অনেক কষ্ট পোহাতে হয় আমি তাদের যাওয়ার পথ সুগম করে দিবো।’

বিশেষ অতিথির বক্তব্যে সিডিএ আব্দুস সালাম বলেন, ‘ আমরা সবাই ইপিজেড চিনি, শিল্পাঅঞ্চল চিনি কিন্তু অর্থনৈতিক অঞ্চল এ চিন্তা অতীতের কোন সরকার কখনো চিন্তা করেনি। যা বর্তমানে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের মাধ্যমে বঙ্গবন্ধু শিল্পনগর মিরসরাই অর্থনৈতিক অঞ্চল বাস্তবায়নের উদ্যোগ নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অর্থনৈতিক অঞ্চল বলতে গেলে কয়েকশত ইপিজেড এখানে চলে আসবে এবং মিরসরাইয়ের মানুষ সর্বপ্রথম চাকরীতে অগ্রাধিকার পাবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!