মিরসরাইয়ে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

মিরসরাইয়ে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক :::

মিরসরাইয়ে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত হয়েছে। বৃহস্পতিবার (১৫ আগষ্ট) সকালে দিবসটি উপলক্ষে র‌্যালী, আলোচনা সভা, মিলাদ মাহফিল সহ বিভিন্ন কর্মসূচী পালন করে উপজেলা প্রশাসন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড, উপজেলা আওয়ামী লীগ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান।

জাতীয় শোক দিবস উপলক্ষ্যে কালো ব্যাচ ধারণ ও সরকারী-বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠানে কালো পতাকা উত্তোলন করা হয়। উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতীর জনক বঙ্গবন্ধুর ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে শোক র‌্যালী, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। শোকর‌্যালী উপজেলা পরিষদ থেকে বের হয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক প্রদক্ষিণ করে পুনরায় উপজেরা পরিষদে গিয়ে শেষ হয়।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ রুহুল আমিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মো. জসিম উদ্দিন।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. হুমায়ুন কবির খানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান এম আলাউদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান ইসমত আরা ফেন্সী, উপজেলা সহকারী কমিশানার (ভূমি) মোহাম্মদ রাশেদুল ইসলাম, জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইফতেখার হাসান, মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহিদুল কবির, পরিদর্শক (তদন্ত) বিপুল দেবনাথ সহ সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এছাড়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড, উপজেলা আওয়ামী লীগ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচী পালন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!