মিরসরাইয়ে গোডাউনের তালা ভেঙ্গে ৮ লক্ষাধিক টাকার মালামাল চুরি

মিরসরাইয়ে গোডাউনের তালা ভেঙ্গে ৮ লক্ষাধিক টাকার মালামাল চুরি

নিজস্ব প্রতিবেদক :::

মিরসরাইয়ে গোডাউনের তালা ভেঙ্গে ৮ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে চোরের দল। রবিবার (২৩ জুন) ভোর সাড়ে ৫ টার সময় মিরসরাই উপজেলা সদরের লতিফিয়া গেইট এলাকার চৌধুরী ম্যানশনে এই চুরির ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, মিরসরাই উপজেলার একটি অংশের জন্য আবুল খায়ের কনজুমার প্রোডাক্টস লিমিটেডের ডিলারশীপ নেন মিরসরাই পৌরবাজারের মুদি দোকানী মোজাম্মেল ষ্টোরের মালিক মোজাম্মেল হক। দীর্ঘ প্রায় ৮ বছর যাবত তিনি এই ব্যবসা করে আসছিলেন। রবিবার মিরসরাই সদরের লতিফিয়া গেইটের পূর্ব পাশের চৌধুরী ম্যানশনের নিচতলায় আবুল খায়ের কনজুমার প্রোডাক্টস লিমিটেডের গোডাউন থেকে ভোর সাড়ে ৫ টার সময় দরজার ৬ টি তালা ভেঙ্গে প্রায় ৮ লক্ষ টাকার বিভিন্ন ধরণের কনডেন্স মিল্ক ও গুড়ো দুধ নিয়ে যায় চোরের দল। ইতিপূর্বে প্রায় ৮ মাস পূর্বেও ওই গোডাউন থেকে ২ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে যায় চোরের দল, তখনও মিরসরাই থানায় অভিযোগ দেওয়া হয়।

আবুল খায়ের কনজুমার প্রোডাক্টস লিমিটেডের ডিলার মোজাম্মেল হক জানান, রবিবার ভোর ৫ টা পর্যন্ত ওই ভবনের পাহারায় দারোয়ান ছিল। দারোয়ান চলে যাওয়ার পরপর আনুমানিক সাড়ে ৫ টার দিকে এই চুরির ঘটনা ঘটেছে। এসময় প্রায় ৮ লক্ষ টাকার বিভিন্ন ধরণের কনডেন্স মিল্ক ও গুড়ো দুধ নিয়ে যায় চোর। চুরির ঘটনায় মিরসরাই থানার ওসি জাহিদুল কবির ও মিরসরাই পৌরসভার মেয়র গিয়াস উদ্দিনকে জানিয়েছি।

আবুল খায়ের কনজুমার প্রোডাক্টস লিমিটেডের ম্যানেজার জাহিদুল ইসলাম জানান, গোডাউনের বিপরীতে লাগানো একটি সিসি ক্যামেরার ফুটেজ পর্যবেক্ষনে দেখা গেছে ভোর ৫টার দিকে দারোয়ান চলে যাওয়ারপর ভোর ৫ টা ২০ মিনিটের সময় চট্টগ্রামমুখী একটি বাস গোডাউনের সামনে দাঁড়ায় এবং বাসটি ৫টা ৩২ মিনিট পর্যন্ত সেখানে দাঁড়িয়েছিল। বাসটি যাত্রীবাহী হলেও তাতে কোন যাত্রীর দেখা মিলেনি। আমরা ধারণা করছি ওই বাসে করেই মালামালগুলো নিয়ে গেছে চোরের দল।

এবিষয়ে মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির জানান, চুরির ঘটনায় লিখিতভাবে থানায় কেউ কোন অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!