মিরসরাইয়ে উন্নয়ন ভাতা প্রতিবন্ধী ভাতা ফ্যান ও ঐচ্ছিক তহবিলের চেক বিতরণ

মিরসরাইয়ে উন্নয়ন ভাতা প্রতিবন্ধী ভাতা ফ্যান ও ঐচ্ছিক তহবিলের চেক বিতরণ

নিজস্ব প্রতিবেদক :::

মিরসরাইয়ে উপজেলা সমাজবেসবা কার্যালয় ও উপজেলা প্রশাসনের উদ্যোগে বেদে ও অনগ্রসর জীবনমান উন্নয়নে ভাতা পরিশোধ বই, প্রতিবন্ধী শিক্ষা উপবৃত্তির চেক, শিক্ষা প্রতিষ্ঠানে সিলিং ফ্যান ও মাননীয় সংসদ সদস্যের ঐচ্ছিক তহবিলের চেক বিতরণ অনুষ্ঠিত। সোমবার (২৪ জুন) সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এই কার্যক্রম অনুষ্ঠিত হয়।

ওইদিন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রহুল আমিনের সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা রওশন আরার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি।

এছাড়াও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জসিম উদ্দিন, চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য ও মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আতাউর রহমান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান এম আলা উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান ইসমত আরা ফেন্সী, মিরসরাই কমিশনার (ভূমি) রাশেদুল ইসলাম তানজীর, মিরসরাই উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হুমায়ুন কবির খান, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা গোলাম রহমান, উপজেলা মৎস্য কর্মকর্তা মাহমুদুর ইসলাম চৌধুরী, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন চৌধুরী তপু সহ মিরসরাই উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।

এই সময় প্রধান অতিথি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি উন্নয়ন ভাতা ৮০ জন, প্রতিবন্ধী ভাতা মাধ্যমিক ১২২, প্রাথমিক ১৮১, উচ্চ মাধ্যমিক ২১, উচ্চতর ৬ মোট ৩৩০, ১৫টি শিক্ষা প্রতিষ্ঠানে ৫ টি করে মোট ৭৫টি সিলিং ফ্যান ও মাননীয় সংসদ সদস্য মহোদয়ের ঐচ্ছিক তহবিলের চেক ২৮ জনের হাতে তুলে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!