মহামায়া লেকে মহাজনহাট কলেজের নবীনবরণ ও বার্ষিক বনভোজন

মহামায়া লেকে মহাজনহাট কলেজের নবীনবরণ ও বার্ষিক বনভোজন

আজিজ আজহার :::

মিরসরাইয়ে একাদশ শ্রেণির নবীন শিক্ষার্থীদের সম্পূর্ণ ব্যতিক্রমধর্মী নবীন বরণ অনুষ্ঠানের আয়োজন করেছে মিরসরাই উপজেলার মহাজনহাট ফজলুর রহমান স্কুল এন্ড কলেজ। শনিবার (১৫ ফেব্রুয়ারি) সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত দেশের দ্বিতীয় বৃহত্তম লেক ও পর্যটন কেন্দ্র মহামায়া লেকের পাড়ে এই নবীণ বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। কলেজ ক্যাম্পাসের বাইরে সম্পূর্ণ প্রাকৃতিক পরিবেশে অনেকটা বনভোজনের মধ্যদিয়ে এই আয়েজন করা হয়। যা এপর্যন্ত এতদ অঞ্চলের কোন বিদ্যালয় করতে পারেনি। এতে করে অতিথি এবং শিক্ষার্থীদের মাঝে অন্যরকম আনন্দ লক্ষ্য করা যায়।

মহাজনহাট ফজলুর রহমান স্কুল এন্ড কলেজের ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক আজমল হোসেনের সঞ্চালনায় সকাল থেকে কলেজের নবীন শিক্ষার্থীদের অংশগ্রহণে শুরু হয় নৃত, গান, কবিতা আবৃতি এবং একক অভিনয়ের মধ্যদিয়ে জমকালো আয়োজন সম্পন্ন হয়। অনুষ্ঠানের শুরুতে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

মহাজনহাট ফজলুর রহমান স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সোহরাব হোসেন অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনা ও পরিচালনায় ছিলেন রাষ্ট্র বিজ্ঞান বিভাগের প্রভাষক নোমান মো. নিজাম উদ্দিন।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কক্সবাজার চেম্বার অব কমার্সের সহ-সভাপতি সাবেদুর রহমান সুমু, মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঁইয়া, বারইয়ারহাট পৌরসভার মেয়র ভিপি নিজাম উদ্দিন, বারইয়ারহাট পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মীর আলম মাসুক, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহবুদ্দীন আক্রমী, শাখাওয়াত উল্লাহ রিপন, কামরুল আহাসান হাবিব, যুগ্ম সম্পাদক এম সাইফুল্লাহ দিদার, এসএম আবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক সালা উদ্দিন আহম্মেদ, দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফরিদ আহমেদ আরজু, মিরসরাই সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামছুল আলম দিদার, কলেজ কমিটির সদস্য এসএম সিরাজ মেম্বার, মিঠাছরা বাজার কমিটির সাধারণ সম্পাদক মেজবাউল আলম, দুর্গাপুর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য আলা উদ্দিন মেম্বার, দুর্গাপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আনিছুর রহমান।

সবশেষে র‌্যাপেল ড্র অনুষ্ঠানে ১৫জনকে লটারির মাধ্যমে পুরষ্কিত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!