মহাজনহাট কলেজে শোক দিবস উদযাপন ও পুরস্কার বিতরণ

মহাজনহাট কলেজে শোক দিবস উদযাপন ও পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক :::

স্বাধীন বাংলাদেশের স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদত ও জাতীয় শোক দিবস পালন করেছে মহাজনহাট ফজলুর রহমান স্কুল এন্ড কলেজে। বৃহস্পতিবার (১৫ আগস্ট) কলেজ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল, বঙ্গবন্ধুর উপরে রচনা প্রতিযোগিতা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

ওইদিন শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় মহাজনহাট ফজলুর রহমান স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. সোহরাব হোসেনের সভাপতিত্বে ও প্রভাষক কুতুব উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, কলেজ পরিচালনা কমিটির সদস্য মো. সিরাজ উদ্দিন মেম্বার, প্রভাষক আজমল হোসেন, মো. ফয়সাল, মো. ফেরদৌস, শুভ রাজ বনিক, নোমান মো. নিজাম উদ্দিন প্রমুখ। এছাড়াও সকল শিক্ষক-শিক্ষার্থী ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সবশেষে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত চিত্রাঙ্কন ও রচন প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার বিতরণ, দোয়া ও মিলাদ মাহফিলের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন কলেজ মসজিদের ইমাম হাফেজ মো. দাউদ হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!