মহাজনহাট কলেজে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন ছাত্রাবাসের উদ্বোধন

মহাজনহাট কলেজে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন ছাত্রাবাসের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক :::

মিরসরাই উপজেলার মহাজনহাট ফজলুর রহমান স্কুল এন্ড কলেজের বিজ্ঞান ভবন ও অত্যাধুনিক ছাত্র হোস্টেল ভবনের শুভ উদ্বোধন করা হয়েছে। ভবনের শুভ উদ্বোধন করেন এস রহমান ট্রাস্টের প্রতিষ্ঠাতা সভাপতি গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি।

প্রথমে কলেজ মাঠের পূর্ব পাশে ১ কোটি ২৫ লক্ষ টাকা ব্যায়ে সদ্য নির্মিত চারতলা বিশিষ্ট মরহুম নজির আহমদ ভূঁইয়া বিজ্ঞান ভবন এবং ছাত্রদের আবাসিক হোস্টেলের জন্য এস রহমান ট্রাস্টের অর্থায়নে ২ কোটি ৮০ লক্ষ টাকা ব্যায়ে ৪ তলা বিশিষ্ট ১ শ আসনের অত্যাধুনিক মানের ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন হোস্টেল ভবনের শুভ উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও মিরসরাই উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জসিম উদ্দিন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান রুহেল, মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন, নজির আহমদ ভুঁইয়া বিজ্ঞান ভবনের অর্থদাতা ব্যবসায়ী আবুল কাশেম ভূঁইয়া, ধুম ইউনিয়নের চেয়ারম্যান এ. কে. এম জাহাঙ্গীর ভূঁইয়া, এস রহমান ট্রাস্টের সদস্য ও বারইয়ারহাট পৌর আওয়ামী লীগের সভাপতি মীর আলম মাসুক, মহাজনহাট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সোহরাব হোসেন, প্রভাষক আজমল হোসেন, নোমান মো. নিজাম উদ্দিন, কাজল কান্তি দে, সুবরাজ বণিক, ফেরদৌস হোসেন, আবিদ হোসেন, কতুব উদ্দিন।

এছাড়াও মহাজনহাট কলেজের সকল শিক্ষক-শিক্ষিকা ও সকল শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!