বাবুলের পাশে ফেসবুকভিত্তিক গ্রুপ মনের ডায়েরী

বাবুলের পাশে ফেসবুকভিত্তিক গ্রুপ মনের ডায়েরী

নিজস্ব প্রতিবেদক :::

২০০৯ সালে গ্যাংরিনে আক্রান্ত হয়ে দুই পা হারায় বাবুল মিয়া। চিকিৎসার জন্য নেই কোন অর্থ, এরিমাঝে হার্টের সমস্যা, আলসারের সমস্যায়ও ভূগছেন। পরিবারের ৫ সদস্যকে নিয়ে দুর্ভিসহ দিনাতিপাত করছেন। অর্থাভাবে টিনশেড় বসতঘর মেরামত করার সাধ্য নেই, বর্ষায় টিন ছুঁয়ে ছুঁয়ে পানি ঢুকে পড়ে বসতঘরে। দীর্ঘসময় রোগভোগ করলেও কখনো হাত পাতেননি বাবুল। ঋণ, পরিবারের সদস্যদের স্বর্ণালঙ্কার বিক্রি, আত্মীয়স্বজন ও বন্ধুবান্ধবদের সহযোগিতায় চলছিল দিন। কিন্তু দিনদিন শারিরিক অক্ষমতাও বেড়েই চলছে, উপায়ান্ত না পেয়ে সামাজিক সংগঠনগুলোর দ্বারস্থও হয়েছেন তিনি।

ইতিপূর্বেও একাধিক সংগঠন তার পাশে দাঁড়িয়েছে। তারই ধারাবাহিকতায় এবার সাড়া দিল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকভিত্তিক গ্রুপ ‘মনের ডায়েরী’ নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন। সংগঠনটির সদস্য ও গ্রুপ মেম্বারদের দেয়া ৪৫ হাজার টাকা রবিবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে হিঙ্গুলী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের কালা চৌকিদার বাড়ীর রফিকুজ্জামানের পুত্র দু’পা হারা বাবুল মিয়ার পরিবারের হাতে তুলে দেওয়া হয়।

এসময় অন্যান্যের মধ্যে সাংবাদিক এম আনোয়ার হোসেন, এডমিন জাহিদ সোহাগ, উপদেষ্টা পরিষদের ফারুক আহম্মদ, মাহফুজ, নাজিম উদ্দিন, মডারেটর মোস্তাফিজ, সাঈদ হাসান নোবেল, নিরব, আশরাফুল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!