বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ পরিত্যক্ত

বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ পরিত্যক্ত

স্পোর্টস ডেস্ক :::

বাংলাদেশের সমর্থকরা এই ম্যাচটার দিকে তাকিয়ে ছিলেন। সাম্প্রতিক পরিসংখ্যান বলছে, শ্রীলঙ্কার থেকে বাংলাদেশ শক্তিমত্তায় বেশ এগিয়ে। এই ম্যাচটিতে তাই পূর্ণ ২ পয়েন্ট পাওয়ার আশায় ছিলেন টাইগার ভক্ত-সমর্থকরা।

সেই আশায় জল ঢেলে দিল বৃষ্টি। ব্রিস্টলে দিনভর বৃষ্টির প্রকোপে মাঠ প্রস্তুত করা যায়নি। দুই দফা মাঠ পরিদর্শন করেও ইতিবাচক কিছু জানাতে পারেননি আম্পায়াররা।

অবশেষে ঘোষণা এলো ম্যাচ পরিত্যক্ত হওয়ারই। স্থানীয় সময় ১টা ৫৭ মিনিটে (বাংলাদেশ সময় ৬টা ৫৭) ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করেছেন আম্পায়াররা।

খেলা হলে কি হতো? তা নিয়ে আগাম মন্তব্য ঠিক না। বিশেষ করে খেলাটি যখন ক্রিকেট, যার পরতে পরতে অনিশ্চয়তা। ওঠা নামা। কখন কবে কি ঘটে যায়, আগাম বলা কঠিন। তারপরও বাংলাদেশ দল এখন যে অবস্থায় আছে, তাতে শ্রীলঙ্কার বিপক্ষে জয়টাই প্রত্যাশিত ছিল।

তাই ব্রিস্টলের আকাশ গোমড়া করে থাকলেও কোটি বাংলাদেশ ভক্ত ও সমর্থক আশায় উন্মুখ হয়ে ছিলেন বৃষ্টি কেটে যাবে। খেলা গড়াবে মাঠে এবং মাশরাফির দল জিতবে। প্রকৃতির বৈরী আচরণে সে আশা আর পূরণ হলো না।

ব্রিস্টলে ম্যাচের আগে থেকেই বৃষ্টি ছিল। স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় (বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টা) পিচ ও আউটফিল্ড পরিদর্শনের কথা ছিল আম্পায়ারদের, বৃষ্টির কারণে সেটি স্থগিত করা হয়।

কারণ সকাল ১০টার পর থেকে আবারও ঝিরঝিরে বৃষ্টি শুরু হয়। বৃষ্টির তোড় খুব না হলেও বাতাসের কারণে তার প্রবলতা বেশি মনে হচ্ছিল। সেই বৃষ্টি পরে আর থামেনি।

আবহাওয়ার অবস্থা দেখে পরে আবার জানানো হয়, স্থানীয় সময় দুপুর সোয়া ১২টার দিকে আম্পায়াররা আবারও পিচ ও আউটফিল্ড পরিদর্শন করবেন। বৃষ্টির কারণে সেই পরিদর্শনও বাতিল করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!