বাংলাদেশ বয়লার পরিচারক এসোসিয়েশনের ঈদ পূণর্মিলনী

বাংলাদেশ বয়লার পরিচারক এসোসিয়েশনের ঈদ পূণর্মিলনী

নিজস্ব প্রতিবেদক :::

মিরসরাইয়ে বাংলাদেশ বয়লার পরিচারক এসোসিয়েশনের ঈদ পূণর্মিলনী ও অনুদান প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (১৩ আগষ্ট) বিকেলে ইছাখালী ইউনিয়নের ঝুলনপোল বেণী মাধব উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ঈদ পূণর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইমন এন্টারপ্রাইজের ডিরেক্টর নাছির উদ্দিন।

এসময় ফেবিয়ান থ্রেড লিমিটেড কর্মকর্তা দেলোয়ার হোসেন আল কাদেরীর উপস্থাপনায় এবং ঈদ পূণর্মিলনী কমিটির সভাপতি রেজাউল করিমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝুলনপোল বেণী মাধব উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল আবছার নিজামী, চিটাগাং কেমিক্যাল সাপ্লাইয়ারের ম্যানেজিং ডিরেক্টর ফরহাদ হোসেন, বয়লার টেকনোক্রাফ্ট ইঞ্জিনিয়ারিংয়ের পরিচালক ইঞ্জিনিয়ার কে.এ লিটন চৌধুরী, মেসার্স আল হাসান ইঞ্জিনিয়ার বয়লার ওয়ার্কশপের ডিরেক্টর ইঞ্জিনিয়ার সাইদুল আল হাসান, স্টিফটেক ইন্টারন্যাশনালের ম্যানেজিং ডিরেক্টর আলমগীর হোসেন, মেসার্স শাহিনুর ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের ডিরেক্টর এরাদুল হোসেন।

প্রধান বক্তা ছিলেন শ্রমিক কল্যাণ ডব্লিউ.ডব্লিউ.এ সিইপিজেড প্রেসিডেন্ট নুর ইসলাম, বিশেষ বক্তা ছিলেন ইউনিলিভার এমপ্লয়িজ ইউনিয়নের সাবেক ভাইস প্রেসিডেন্ট নিজাম উদ্দিন, এন.এ.এস এন্টারপ্রাইজের ডিরেক্টর কামরুজ্জামান রাজু।

এছাড়া অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ঝুলনপোল বেণী মাধব উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি আবু সুফিয়ান, বিদ্যালয়ের দাতা সদস্য মানিক রতন শর্মা, বাংলাদেশ বয়লার পরিচারক এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির কার্য্যকরী সভাপতি শহিদুল ইসলাম মিলন, সহ-সভাপতি ছলিম উল্ল্যাহ সেলিম, শহিদুল ইসলাম রিপন, সাধারণ সম্পাদক আলা উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মুসলিম উদ্দিন, শাহ আলম, সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক মোসলেহ উদ্দিন, গাজীপুর জেলা কমিটির সাধারণ সম্পাদক নুর নবী, নারায়নগঞ্জ জেলা কমিটির সভাপতি জাহাঙ্গীর আলম প্রমুখ।

সবশেষে ৭০ হাজার টাকা অনুদান প্রদান করা হয় নারায়নগঞ্জ জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক মরহুম শাহাদাত হোসেনের পরিবারকে, ১০ হাজার টাকা অনুদান প্রদান করা হয় ক্যান্সার আক্রান্ত ঝুলনপোল বেণী মাধব উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী প্রমিকে, ১০ হাজার টাকা অনুদান প্রদান করা হয় মোহাম্মদ আলীকে, এছাড়া অনুদান প্রদান করা হয় খোরশেদ আলম ও জহির উদ্দিনকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!