প্রেস ক্লাবের সভাপতি নুরুল আলমের হজ্বে গমন উপলক্ষে দোয়া মাহফিল

প্রেস ক্লাবের সভাপতি নুরুল আলমের হজ্বে গমন উপলক্ষে দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক :::

মিরসরাই প্রেসক্লাবের সভাপতি নুরুল আলম ও মিরসরাই সমিতি সংযুক্ত আরব আমিরাতের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম পবিত্র হজ্বে গমন উপলক্ষ্যে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৮ জুলাই) দুপুরে উপজেলার মিরসরাই সদর ইউনিয়নের ওয়ার্লেস দারুল উলুম মাদরাসায় এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মাদরাসার অধ্যক্ষ মাওলানা শোয়াইবের সঞ্চালনায় মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আলহাজ্ব জসিম উদ্দিন।

এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান এম আলাউদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেল ইকবাল চৌধুরী, উন্নয়ন সংস্থা অপ্কা’র নির্বাহী পরিচালক মো. আলমগীর হোসেন, কমফোর্ট হাসপাতালের চেয়ারম্যান নিজাম উদ্দিন, মিরসরাই প্রেস ক্লাবের সিনিয়র যুগ্ম সম্পাদক এম মাঈন উদ্দিন, কোষাধ্যক্ষ মোহাম্মদ ইউসুফ, প্রচার সম্পাদক আজিজ আজহার প্রমুখ।

উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জসিম উদ্দিন বলেন, ইসলামী শিক্ষার মাধ্যমে সমাজের সকল অনিয়ম দূর করা সম্ভব। বর্তমানে কিছু কুচক্রি মহল ইচ্ছকৃত ভাবে ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান ও আলেম সমাজের বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত হচ্ছে। এসব বিষয়ে আলেম সমাজকে সতর্ক থাকতে হবে। এসময় তিনি মাদরাসায় লেখা পড়া শিখানোর জন্য শিক্ষার্থীদের উপর শাসনের নামে যাতে কোন নির্যাতন করা না হয় সেদিকে লক্ষ্য রাখতে শিক্ষকদের প্রতি আহবান জানান।

প্রসঙ্গত: আগামী ৯ জুলাই পবিত্র হজ্ব পালনের জন্য সৌদি আরবের উদ্দেশ্যে চট্টগ্রাম শাহ আমানত আর্ন্তজাতিক বিমানবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করবেন মিরসরাই প্রেস ক্লাবের সভাপতি নুরুল আলম। তিনি পবিত্র হজ্বের সকল কাজ যাতে পরিপূর্ণ ভাবে সম্পন্ন করতে পারেন সেজন্য সকলের দোয়া চেয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!