প্রথম টি টোয়েন্টিতে জিম্বাবুয়েকে ৪৮ রানে হারিয়েছে বাংলাদেশ

প্রথম টি টোয়েন্টিতে জিম্বাবুয়েকে ৪৮ রানে হারিয়েছে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক :::

টসে হেরে আগে ব্যাট করে লিটন দাস আর সৌম্য সরকারের ফিফটিতে ৩ উইকেট হারিয়ে ২০০ রান তোলে টাইগাররা। জবাবে ১৫২ রানে অলআউট হয় সফরকারী জিম্বাবুয়ে।

তিন ম্যাচের ওডিআই সিরিজে দুইটা করে সেঞ্চুরি করা তামিম-লিটন ফর্মটা টেনে এনেছেন বিশ ওভারি ক্রিকেটেও। পাওয়ারপ্লেতে অ্যাটাকিং ক্রিকেটের পসরা সাজিয়ে ৫৯ রান তুলেন দুই ওপেনার। ফিল্ডিং রেস্ট্রিকশন শেষ হলেও কমে নি রান তোলার গতি। দশ ওভারে বিনা উইকেটে স্কোরবোর্ডে ওঠে ৯১ রান। এরপরই ছন্দপতন। এগারতম ওভারে তৃলে মারতে গিয়ে ৪১ এ আউট তামিম। ৩১ বলে ফিফটি পূর্ণ করা লিটন আউট হয়েছেন ৫৯ এ।

সৌম্য-মুশফিকরাও দ্রুত গতিতে ব্যাট চালিয়েছেন। ৮ বলে ১৭ করে ফিরেছেন মুশি। বিয়ের পর প্রথম মাঠে নামা সৌম্য সরকার খেলেছেন ঝড়ো ইনিংস। ৩০ বলে পূর্ণ করেছেন ফিফটি। ওতেই টাইগারদের বোর্ডে জমা ২০০ রান। ৬২ রানে নটআউট সৌম্য।

বড় লক্ষ্যে শুরু থেকেই বিপদে পড়ে জিম্বাবুয়ে। পাওয়ারপ্লে’র ছয় ওভারে ৩৮ তুলতেই হারায় তিন উইকেট। টেইলর-আরভিনের সাথে প্যাভিলিয়নে ফেরেন মাধভিরে। নবম ওভারে ব্যাক টু ব্যাক তিনাশে আর ক্যাপ্টেন উইলিয়ামসকে ফেরান আমিনুল বিপ্লব। মাঝে আফিফ ফিরিয়েছেন সিকান্দার রাজাকে। বিপ্লবের তৃতীয় শিকার মুতুমবোজি। শেষ দিকে চার্ল মুম্বার ২৫ রান কেবল কমিয়েছে হারের ব্যবধান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!