প্রজন্ম মিরসরাই’র উদ্যোগে ক্যারিয়ার উন্নয়ন ও মাদক বিরোধী শীর্ষক কর্মশালা ‘আমার স্বপ্ন’ অনুষ্ঠিত

প্রজন্ম মিরসরাই’র উদ্যোগে ক্যারিয়ার উন্নয়ন ও মাদক বিরোধী শীর্ষক কর্মশালা ‘আমার স্বপ্ন’ অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি :::

মিরসরাইয়ে সেচ্চাসেবী সংগঠন ‘প্রজন্ম মিরসরাই’ এর আয়োজনে এবং মুক্তি ফাউন্ডেশনের সহযোগিতায় ক্যারিয়ার উন্নয়ন ও মাদক বিরোধী শীর্ষক কর্মশালা ‘আমার স্বপ্ন’ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৪ জানুয়ারি) সকাল ৯ টায় উপজেলা অডিটোরিয়ামে এই কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালার সভাপতিত্ব করেন প্রজন্ম মিরসরাইয়ের সভাপতি প্রকৌশলী ওমর ফারুক।

সংগঠনের পরিচালক মামুনুর রশীদ মামুন এর সঞ্চালনায় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাজেদুল করিম আসাদের পরিচালনায় অনুষ্ঠান উদ্বোধন করেন মিরসরাই মুক্তি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি এবং উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান।

ক্যারিয়ার উন্নয়ন ও মাদকবিরোধী বিভিন্ন কর্মকাণ্ড বিষয়ে দিক নিদের্শনামূলক বক্তব্য প্রদান করেন মিরসরাই ইকোনমিক জোন এর ম্যানেজিং ডিরেক্টর ও আইটি স্পেশালিষ্ট মাহবুব রহমান রুহেল , ডিপার্টমেন্ট অব কমিউনিকেশন এন্ড জার্নালিজম চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এর সহকারী অধ্যাপক মাধব দিপ, প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান সাদাত জামান খান, সহকারী কমিশনার ও বিভাগীয় কর্মকর্তা কাস্টমস চট্টগ্রাম এর মো. কামরুল ইসলাম চৌধুরী ও মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রজন্ম মিরসরাইয়ের পৃষ্ঠপোষক এস. এম. আবু সুফিয়ান, কামরুল হাসান এফসিএ, লায়ন রাশেদা আক্তার মুন্নি প্রমুখ।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রজন্ম মিরসরাইয়ের প্রতিষ্ঠাতা সভাপতি ও নির্বাহী পরিচালক ইউনুছ নুরী, পরিচালক তানভীর হোসেন চৌধুরী তপু, ফোরকান ভূঁইয়া, সিনিয়র সহ-সভাপতি মো. জাহিদুল ইসলাম, সহ-সভাপতি নুপুর দাশ, প্রোগামের আহ্বায়ক সুজন দাশ ও সচিব ইমাম হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক রাহুল দাশ, জুয়েল দাশ, সাংগঠনিক সম্পাদক শাহদাত হোসেন, মো. মহসীন, অর্থ সম্পাদক রহিম উদ্দিন, প্রকাশনা সম্পাদক সাজিদ হাসান নকিব সহ সংগঠনের সকল সদস্যবৃন্দ।

উক্ত ক্যারিয়ার উন্নয়ন ও মাদকবিরোধী কর্মশালায় “Self Development & Career buildup, CV & Email writing, Team buildup & Leadership, Communication skill, Digital world & ICT” বিষয় সমূহের উপর আলোচনা করা হয়। উপজেলার ৬টি কলেজের প্রায় ৩০০ শিক্ষার্থী এই কর্মশালায় অংশগ্রহন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!