দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রার্থী হচ্ছেন আনোয়ারুল হক সেলিম

দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রার্থী হচ্ছেন আনোয়ারুল হক সেলিম

নিজস্ব প্রতিবেদক :::

মিরসরাই উপজেলার দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি প্রার্থী হচ্ছেন আনোয়ারুল হক সেলিম। ইতোপূর্বে তিনি দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

আনোয়ারুল হক সেলিম বলেন, আমি ছাত্র অবস্থায় রাজনীতির সাথে সম্পৃক্ত হই। ছাত্র অবস্থায় নিজামপুর কলেজ শাখা ছাত্রলীগের রহিম-মফিজ ও আতা-মসলু পরিষদের দুই-দুইবার কেবিনেট সদস্য ছিলাম। পরবর্তীতে নিজামপুর কলেজ ছাত্রলীগের সভাপতি ও উপজেলা ছাত্রলীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করি। এছাড়া ৮নং দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করি। বর্তমানে উপজেলা আওয়ামী লীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছি।

তিনি আরো বলেন, ১৯৯০ এর স্বৈরাচার আন্দোলন ও ১৯৯৬ সালে রাজপথে সকল আন্দোলন সংগ্রামে আমি সক্রিয় ছিলাম। এছাড়াও ২০১৪ সালে জাতীয় সংসদ নির্বাচনের আগে ও পরে বিএনপি-জামায়াতের চলা অগ্নি সন্ত্রাসের বিরুদ্ধে আমার প্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ ঘোষিত সকল কর্মসূচীতে প্রিয় অভিভাবক বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপির নির্দেশনায় দৃঢ়তার সাথে অংশগ্রহন করি। আশাকরি আমার দল ও তৃণমূলের নেতাকর্মীরা আমার রাজনৈতিক কর্মকান্ড বিবেচনা করে আমাকে বিজয়ী করবেন।

প্রসঙ্গতঃ উপজেলার ১৬টি ইউনিয়ন ও দু’টি পৌরসভার প্রতিটি ওয়ার্ডে আওয়ামী লীগের সম্মেলন চলতেছে। ওয়ার্ড সম্মেলন শেষে আগামী ৫ অক্টোবর থেকে ৩০ অক্টোবরের মধ্যে ইউনিয়ন ও পৌরসভা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। সর্বশেষ আগামী ১৬ নভেম্বর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!