জোরারগঞ্জে পুলিশের সাথে ডাকাত দলের গুলি বিনিময়

জোরারগঞ্জে পুলিশের সাথে ডাকাত দলের গুলি বিনিময়

নিজস্ব প্রতিবেদক :::

জোরারগঞ্জে পুলিশের সাথে ডাকাত দলের গুলি বিনিময়। গোলাগুলির সময় পুলিশের গুলিতে আহত হয়েছে হকসাব নামে এক ডাকাত। শনিবার (২৭ এপ্রিল) রাত ১০টা ১৫ মিনিটে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের উত্তর সোনাপাহাড় এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে এই গোলাগুলির ঘটনা ঘটে। গুলিবিদ্ধ হকসাব (৩০) খিলমুরারি এলাকার শাহ আলমের পুত্র। আহতাবস্থায় তাকে আটক করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, জোরারগঞ্জের উত্তর সোনাপাহাড় এলাকায় হকসাবসহ অজ্ঞাত ৭/৮ জন ডাকাত চৌধুরী ভিলার দক্ষিন পার্শ্বে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের পূর্ব পার্শ্বে ফাঁকা জায়গায় মহাসড়কে ডাকাতি করার উদ্দেশ্যে সমবেত হয়। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইফতেখার হাসানের নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোজাম্মেল হক, সেকেন্ড অফিসার আবেদ আলী, এস আই সুজয় মজুমদার, এস আই মাহফুজ, এ এস আই আবু তাহের এ এস আই শওকত আলী ফোর্স নিয়ে অভিযানে গেলে পুলিশের উপস্থিতি টের পায় ডাকাত দল। এসময় পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষন করলে পাল্টা রাবার বুলেট ছুড়ে পুলিশ। এসময় হকসাব পায়ে গুলিবিদ্ধ হয়ে পড়ে গেলেও অন্যরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরী এল জি ও ৫ রাউন্ড কার্তুজ, ২ টি বড় ছুরি ও একটি চাপাতি উদ্ধার করে পুলিশ ।

গুলিবিদ্ধ হকসাবের বিরুদ্ধে জোরারগঞ্জ থানায় একাধিক গ্রেফতারী পরোয়ানা মুলতবী আছে এবং ডাকাতির প্রস্তুতি, অস্ত্রসহ ১০ টি মামলা বিচারাধীন আছে বলে জানান জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার আবেদ আলী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!