জোরারগঞ্জে ছাত্রলীগ নেতার উপর হামলা, চমেক হাসপাতালে ভর্তি

জোরারগঞ্জে ছাত্রলীগ নেতার উপর হামলা, চমেক হাসপাতালে ভর্তি

নিজস্ব প্রতিবেদক :::

মিরসরাই উপজেলার জোরারগঞ্জে এক ছাত্রলীগ কর্মীর উপর হামলা করেছে স্থানীয় সন্ত্রাসীরা। শুক্রবার (১২ জুলাই) দুপুর প্রায় ১২ টার দিকে জোরারগঞ্জ বাজারের দক্ষিণ অংশে ইমতিয়াজ নামে এক ছাত্রলীগ কর্মীকে পিটিয়ে আহত করেছে স্থানীয় যুবক। আহত ইমতিয়াজ জোরারগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সহ-সম্পাদক পদে দায়িত্বে নিয়োজিত বলে জানা গেছে।

সূত্রে জানা গেছে, শুক্রবার ছুটির দিন হওয়ায় বন্ধুদের সাথে আড্ডা শেষে দুুপুরে বাড়ি যাওয়ার পথে সিএনজি অটোরিক্সা থেকে নামিয়ে কাঠ, লাঠি দিয়ে পিটিয়ে জোরারগঞ্জ বাজারের দক্ষিণ অংশে সড়কের পাশে পেলে চলে যায়। এরপর স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয় আহত ইমতিয়াজকে।

আহত ইমতিয়াজ জানায়, স্থানীয় আসিফ, হৃদয়, এমরান সহ আরো কয়েকজন যুবক তার বুক এবং পিঠে সজোরে আঘাত করে এবং সে জ্ঞান হারিয়ে ফেলে।

এই বিষয়ে মিরসরাই উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কাউছার আহমেদ আরিফ জানান, একজন ইউনিয়ন ছাত্রলীগের দায়িত্ব প্রাপ্ত কর্মীর হামলাটা বড়ই নেক্কার জনক। তিনি আরো জানান, জোরারগঞ্জ বাজারের শান্তিপূর্ণ পরিবেশকে নষ্ট করতে পরিচ্ছন্ন এবং মেধাবী ছাত্র নেতাদের উপর হামলার পরিকল্পনা করা হচ্ছে, আজ সেই পরিকল্পনার বলি হলেন ছাত্র নেতা ইমতিয়াজ।

ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন-সম্পাদক সেফায়েত জানান, ১১ জুলাই রাত ১০ টায় জোরারগঞ্জ ইউনিয়নের মধ্যম সোনাপাহাড়ে তার মোটর সাইকেল ভাংচুর করা হয়।

জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রসার কান্তি বড়ুয়া বলেন, আমরা এই ঘটনার তীব্র নিন্দা জানাই এবং দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করছি।

আহত ইমতিয়াজের বাবা শেখ মুজিবুর রহমান জানান, এই ঘটনায় আমরা মামলা দায়েরের প্রস্তুতি নিয়েছি এবং আমরা এই ঘটনার সুষ্ঠ বিচার চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!