চসিক নির্বাচন: প্রচারণায় কেন্দ্রীয় ছাত্রলীগের সমন্বয় কমিটিতে তপু

চসিক নির্বাচন: প্রচারণায় কেন্দ্রীয় ছাত্রলীগের সমন্বয় কমিটিতে তপু

নিজস্ব প্রতিবেদক :::

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর নির্বাচনী প্রচারণায় সমন্বয় কমিটি করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। এতে সহকারী সমন্বয়ক হিসেবে আছেন উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন চৌধুরী তপু।

বৃহস্পতিবার (১২ মার্চ) রাতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে প্রধান সমন্বয়ক হিসেবে রয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।

এছাড়াও এতে চট্টগ্রাম মহানগর, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম উত্তর, দক্ষিণ ও চুয়েট শাখা ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদককে রাখা হয়েছে।

এ বিষয়ে উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি ও সহকারী সমন্বয়ক তানভীর হোসেন চৌধুরী তপু বলেন, দেশরত্ন শেখ হাসিনা ও চট্টগ্রামের অভিভাক বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপির মনোনীত প্রার্থী রেজাউল করিমের পক্ষ নগরের প্রতিটি ওয়ার্ডের ভোটারদের কাছে যাবো। সকল ভোটারের কাছে শেখ হাসিনার উন্নয়নের বার্তা তুলে ধরবো এবং ভোটারদের মন জয় করে রেজাউল করিম চৌধুরীকে বিজয়ের মালা উপহার দিবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!