গাছবাড়ীয়ায় নতুন মসজিদ উদ্বোধন

গাছবাড়ীয়ায় নতুন মসজিদ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক :::

মিরসরাইয়ের ওয়াহেদপুর ইউনিয়নের গাছবাড়ীয়া গ্রামে উদ্বোধন করা হয়েছে নতুন মসজিদ। শুক্রবার (৩ মে) পবিত্র জুমআ নামাজ আদায়ের মধ্য দিয়ে মসজিদটির উদ্বোধন করেন এলাকাবাসী। গাছবাড়ীয়া এলাকার আমানত আলী মেস্ত্রী বাড়ী প্রাঙ্গনে স্থাপিত মসজিদটি প্রতিষ্ঠা করেন সমাজসেবক সালাহ উদ্দিন। তিনি ওই এলাকার মৃত ওবায়দুল হকের পুত্র। এলাকার মুসল্লিরা নামাজ আদায়ের পর আল্লাহর সন্তুষ্টি কামনায় মোনাজাত করেন। মোনাজাত পরিচালনা করেন কাজী আবু বকর। উদ্বোধনী জুমআ নামাজে এলাকাবাসীর সাথে শরিক হয়েছিলেন দুর দুরান্ত থেকে মুসল্লিরা।

এর আগে উদ্বোধন উপলক্ষে স্বাগত বক্তব্য রাখেন মসজিদের প্রতিষ্ঠাতা সালাহ উদ্দিন, সাবেক উপজেলা চেয়ারম্যান মো. গিয়াস উদ্দিন, আওয়ামীলীগ নেতা শামছুল হুদা ভেন্ডার, চেয়ারম্যান ফজলুল কবির ফিরোজ, ফরিদুল ইসলাম টিপু, মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মো. গিয়াস উদ্দিন ও সেক্রেটারি প্রফেসর খাজা বাহাউদ্দিন প্রমুখ।

প্রতিষ্ঠাতা সালাহ উদ্দিন এসময় এলাকাবাসী ও মুসল্লীদের উদ্দেশ্যে বলেন, মহান আল্লাহপাকের সন্তুষ্টি ও এলাকার মুসুল্লীদের ইবাদতের সুবিধার্থে এই মসজিদটি তৈরি করা হয়েছে।

তিনি আরো বলেন, এই মসজিদ আপনাদের সকলের। এর দেখভালের দায়িত্ব আপনাদের। ভবিৎষতে আমি যতদিন বেঁছে আছি মসজিদ পরিচালনার যাবতীয় আর্থিক দায়িত্ব যথাসম্ভব পালন করে যাবো। আপনারা সকলেই সহযোগীতা করবেন।

এসময় বিশিষ্ঠজনদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ফেরদৌস হোসেন আরিফ, সাহেরখালী ইউপি চেয়ারম্যান কামরুল হায়দার চৌধুরী, সাংবাদিক শারফুদ্দীন কাশ্মীর, পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক ভিপি জসিম উদ্দিন, পল্লী বিদ্যুৎ সমিতির সাবেক পরিচালক দেলোয়ার হোসেন, মসজিদ পরিচালনা কমিটির ‍যুগ্ন সম্পাদক মাষ্টার মীর হোসেন, ব্যবসায়ী শাহাদাত হোসেন, মসজিদ পরিচালনা কমিটির সদস্য রাশেদ সিদ্দিকী, ব্যবসায়ী ইউসুফ নিজামী প্রমুখ।

নামাজের পর মুসল্লীদের অংশগ্রহনে মেজবান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!