কুয়েতে দেড় মাস কোমায় ধুমের মুন্সি মিয়া

কুয়েতে দেড় মাস কোমায় ধুমের মুন্সি মিয়া

সাদেক রিপন, কুয়েত থেকে :::

মিরসরাই উপজেলার জোরারগঞ্জ থানার ধুম ইউনিয়নের গোলকেরহাট বাজারের কুয়েত প্রবাসী মুন্সি মিয়া ব্রেইন স্ট্রোক করে প্রায় দেড় মাস যাবৎ কোমায় দেশটির ফরওয়ানিয়া হাসপাতালে।

কুয়েতের অন্যতম সবজি মার্কেট সাবরার ব্যবসায় করতে দীর্ঘদিন ধরে। গত ৩ নভেম্বর হঠাৎ ব্রেইন স্ট্রোক করলে তার বন্ধুরা দ্রুত ফরওয়ানিয়া হাসপাতালে নিয়ে ভর্তি করে। সেখানে এক মাস আইসিইউতে রাখা হয়। বর্তমানে ১৯ নম্বর রুমের ১৫ নম্বর বেড়ে চিকিৎসাধীন রয়েছেন তিনি। প্রবাসে প্রত্যেকের কর্মব্যস্ততার মধ্যেও  সুযোগ পেলে ছুটে যায় আত্মীয় স্বজনেরা। খোঁজ খবর নিতে গেলে তাদের দেখলে কি জানি বলতে চান! মুখে বলতে না পারলেও বুঝাতে চেষ্টা করেন চোখের ভাষায়। বুকের ভিতর জমে থাকা ব্যথা কষ্ট বুঝাতে পারার যন্ত্রনায় দু’চোখে পানি ঝরে নিরবে। পরিবার প্রিয়জন ছাড়া প্রবাস যে কত কষ্টের বেদনা এই প্রবাসীকে নিজ চোখে না দেখলে বোঝা যাবে না।

শুক্রবার আত্মীয় স্বজনরা দেখতে গেলে চিকিৎসক জানায়, এই মূহুর্তে তাকে দেশে নিয়ে যাওয়া সম্ভব নয়। আরো কিছুদিন চিকিৎসার পর অবস্থার উন্নতি হলে সিদ্বান্ত নেওয়া হবে বলে জানায় কর্তব্যরত ডাক্তার।

সুস্থ হয়ে পরিবার প্রিয়জনের কাছে যেন ফিরে যেতে পারেন সেজন্য তার পরিবার সদস্যরা দেশ ও প্রবাসী সকলের কাছে দোয়া কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!