করেরহাটে সাবেক ছাত্রলীগ নেতা রাজুর বাড়ি থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার

করেরহাটে সাবেক ছাত্রলীগ নেতা রাজুর বাড়ি থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :::

বারইয়ারহাট কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ফরহাদ হোসেন রাজুর বাড়ি থেকে ৩৩০ বোতল ফেনসিডিল ও ২৪ কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৩ জুলাই) দুপুর উপজেলার করেরহাট ইউনিয়নের ভালুকিয়া গ্রাম থেকে এইসব মাদকদ্রব্য উদ্ধার করা হয়। মাদক ব্যবসার সাথে জড়িত অভিযোগে রাজু সহ দুইজনকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলো করেরহাট ইউনিয়নের ভালুকিয়া গ্রামের ফজলুল হক ড্রাইভারের ছেলে ও বারইয়ারহাট ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ফরহাদ হোসেন রাজু (২৮) ও কক্সবাজার জেলার টেকপাড়া এলাকার দিদারুল আলমের পুত্র মো. আকাশ।

জোরারগঞ্জ থানার উপ-পরিদশর্ক মো. সিরাজুল ইসলাম জানান, শনিবার দুপুরে অফিসার ইনচার্জ ইফতেখার হাসানের নেতৃত্বে জোরারগঞ্জ থানা পুলিশের একটি টিম করেরহাট ইউনিয়নের ভালুকিয়া গ্রামের ফরহাদ হোসেন রাজুর বাড়িতে অভিযান পরিচালনা করেন। এসময় রাজুর বাড়িতে তল্লাসী চালিয়ে ৩৩০ বোতল ফেনসিডিল ও ২৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। মাদক ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগে রাজু ও আকাশ নামে দুইজনকে আটক করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আরো কয়েকজন মাদক ব্যবসায়ী পালিয়ে যায়।

তিনি আরো জানান, ফরহাদ হোসেন রাজুর বিরুদ্ধে মাদক, মারামারি সহ বিভিন্ন আইনে থানায় ৮টি মামলা রয়েছে। মাদকদ্রব্য উদ্ধারের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

উল্লেখ্য এর আগেও একবার ফরহাদ হোসেন রাজুকে জোরারগঞ্জ থানা পুলিশ মাদক ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করেছিলো। পরবর্তীতে জামিন পেয়ে আবার এলাকায় মাদকের ব্যবসা করে আসছিলো।

এই বিষয়ে মিরসরাই উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেল ইকবাল চৌধুরী জানান, গ্রেপ্তারকৃত রাজু ছাত্রলীগের কেউ নয়। মাদক ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগে দুই বছর আগে তাকে সংগঠন থেকে বহিস্কার করা হয়েছে। তখন বারইয়ারহাট কলেজ ছাত্রলীগের কমিটিও বিলুপ্ত ঘোষণা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!