ওয়াহেদপুরে উকিল বাড়ি আলোকিত তারুণ্য সংঘের কমিটি গঠিত

ওয়াহেদপুরে উকিল বাড়ি আলোকিত তারুণ্য সংঘের কমিটি গঠিত

প্রেস বিজ্ঞপ্তি :::

মিরসরাই উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের সামাজিক সংগঠন উকিল বাড়ি আলোকিত তারুণ্য সংঘ’র কার্যকরী কমিটি গঠিত হয়েছে। গত (৭ জানুয়ারি) মঙ্গলবার উৎসব মূখর পরিবেশের মধ্য দিয়ে দুই বছর (২০২০-২০২১) মেয়াদে ১৩ সদস্যবিশিষ্ট কমিটির ৪র্থ
বারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও পরিচালক মো. এয়াকুব হোসাইন মুন্না এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হন এমএ হাসনাত।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি আবদুল গণি তারেক, সহ-সাধারণ সম্পাদক নজরুল ইসলাম সুমন, সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন, অর্থ সম্পাদক মর্জিনা আক্তার, সহ অর্থ সম্পাদক আসমা আক্তার, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক ফারহানা আক্তার, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক গিয়াস উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক রাকিবুল হাসান ইমন, ক্রীড়া ও ধর্ম বিষয়ক সম্পাদক রেজাউল করিম, কার্যকরী সদস্য জাহাঙ্গীর আলম ও শারমিন আক্তার পলি।

এসময় নর্বনির্বাচিত সভাপতি ও সম্পাদক সংগঠনের সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানোর পাশাপাশি বিগত ৩ বছরের ন্যায় আগামীতেও সবাইকে সাধারণ মানুষ ও সমাজের কল্যাণে এবং সংগঠনের গঠনতন্ত্রের উদ্দেশ্য বাস্তবায়নে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন এবং ভবিষ্যতে এই সংগঠন ইতিবাচক কাজের মাধ্যমে আরো সামনের দিকে সফলভাবে এগিয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

উল্লেখ্য, ২০১৬ সালের ১৬ ই ডিসেম্বর ‘সবাই মিলে করবো কাজ, গড়বো মোরা মাদক মুক্ত সমাজ’ এই স্লোগানকে সামনে রেখে ওয়াহেদপুর ইউনিয়নের উকিল বাড়ি আলোকিত তারুণ্য সংঘ’র যাত্রা শুরু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!