উত্তর জেলা ছাত্রদল সভাপতি জুয়েলের উপর হামলার নিন্দা জানিয়েছেন নুরুল আমিন ও উপজেলা ছাত্রদল

উত্তর জেলা ছাত্রদল সভাপতি জুয়েলের উপর হামলার নিন্দা জানিয়েছেন নুরুল আমিন ও উপজেলা ছাত্রদল

নিজস্ব প্রতিবেদক :::

চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের সভাপতি জাহিদুল আফছার জুয়েলের উপর পূর্ব-পরিকল্পিত সন্ত্রাসী হামলার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন বিগত জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম -১ মিরসরাই আসনে বিএনপির মনোনিত প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান নুরুল আমিন, উপজেলা ছাত্রদল সভাপতি সরোয়ার হোসেন রুবেল, সাধারণ সম্পাদক মুহাম্মদ ফরহাদ হোসাইন সাক্ষরিত এই বিবৃতি জানিয়েছেন।

আজ এক বিবৃতিতে তারা বলেন পূর্ব পরিকল্পিত হামলা করে ছাত্রদল নেতা জুয়েলের মনোবল নষ্ট করা ও আওয়ামী এজেন্ডা বাস্তবায়নে যারা লিপ্ত তাদের প্রতি ঘৃণা জ্ঞাপন করেছেন। দলের এই ক্লন্তিকালে যারা আওয়ামী এজেন্ডা বাস্তবায়নে মরিয়া ও দলের নিবেদিতদের উপর হামলা মেনে নেয়া যায় না এবং সঠিক তদন্তের দাবি করেন। অন্যথায় জুয়েল এর উপর হামলাকারীদের কাল হাত গুড়িয়ে দেয়া হবে বলে হুশিয়ারি করেন।

হামলার তীব্র নিন্দা জানিয়েছেন, মিরসরাই উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মোহাম্মদ আলমগীর, গাজী নিজাম উদ্দিন, বারইয়ারহাট পৌরসভা বিএনপির আহবায়ক দিদারুল আলম মিয়াজী, উপজেলা ছাত্রদল সভাপতি সরোয়ার হোসেন রুবেল ও সাধারণ সম্পাদক মুহাম্মদ ফরহাদ হোসাইন।

উল্লেখ্য, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশ নায়ক তারেক রহমানের নির্দেশে চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক টিমের সাথে প্রতিনিধি সভা সফল করার লক্ষে গুরুত্বপূর্ণ সভার শেষে দলীয় কর্যালয় নাসিমন ভবনের নিচে প্রতিনিধি টিমের সামনে রাত প্রায় ১১.০০টায় এ অতর্কিত সন্ত্রাসী হামলা ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!