আবুতোরাবে মনটেজ ট্রেনিং সেন্টারের সার্টিফিকেট বিতরণ

আবুতোরাবে মনটেজ ট্রেনিং সেন্টারের সার্টিফিকেট বিতরণ

নিজস্ব প্রতিবেদক :::

মিরসরাইয়ে মনটেজ ট্রেনিং সেন্টার (বাংলাদেশ) সেইফ-বাছি প্রকল্পের অধীনে ৩ মাস মেয়াদী প্রশিক্ষণ কোর্সের অক্টোবর-ডিসেম্বর ২০১৯ সেশনের প্রশিক্ষণার্থীদের সার্টিফিকেট বিতরন করা হয়েছে। বৃহস্পতিবার (৯ জানুয়ারি) সকালে উপজেলার আবুতোরাবাবে ট্রেনিং সেন্টার মিলনায়তনে অনুষ্ঠানে কৃতি শিক্ষার্থীদের সার্টিফিকেটের সাথে ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মিরসরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এম আলাউদ্দিন।

মনটেজ ট্রেনিং এন্ড সার্টিফিকেশন (বাংলাদেশ) এর অধ্যক্ষ ইঞ্জিনিয়ার মো. ফখরুল আমিন রাসেদের সভাপতিত্বে ও প্রশিক্ষক দৌহা চৌধুরীর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ইসমত আরা ফেন্সী, মায়ানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার কবির আহম্মদ নিজামী। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মনটেজ ট্রেনিং এন্ড সার্টিফিকেশন (বাংলাদেশ) এর জিএম মো. আনোয়ার হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মিরসরাইয়ে হচ্ছে এশিয়ার বৃহত্তম শিল্পাঞ্চল। এখানে ৩০ লক্ষ মানুষের কর্মসংস্থান হবে। এবং কর্মসংস্থানের দিক দিয়ে মিরসরাইয়ের মানুষদের এখানে অগ্রাধীকার দেয়া হবে বলে প্রতিশ্রুতি দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই আমাদের মিরসরাই জনপদের মানুষদের হাতকে কর্মঠ করে তুলতে হবে। বিনামূল্যে ইলেকট্রিক, রড বাইন্ডিং, টাইলস সহ বিভিন্ন ক্যাটাগরিতে আমাদের জনপদকে প্রশিক্ষিত করে আমাদের উন্নতির দিকে ধাবিত করছে মনটেজ ট্রেনিং সেন্টার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!