অনির্বাণ-২০১৩ ২য় মেধাবৃত্তি পুরস্কার বিতরণ

অনির্বাণ-২০১৩ ২য় মেধাবৃত্তি পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক :::

মিরসরাই উপজেলার সামাজিক সংগঠন অনির্বাণ-২০১৩ আয়োজিত দ্বিতীয় মেধাবৃত্তি পরিক্ষার বৃত্তি প্রদান, সনদ ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। গত রবিবার (১৫ মার্চ) সকালে বামনসুন্দর এফ এ উচ্চ বিদ্যালয়ে এটি অনুষ্ঠিত হয়েছে।

ওইদিন অনির্বাণ-২০১৩ সভাপতি শরিফুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক উত্তর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও আইটি বিশেষজ্ঞ মাহবুব রহমান রুহেল।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি রাজিব উল হক চৌধুরীর সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন চৌধুরী তপু।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাটাছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম চৌধুরী হুমায়ুন, উপজেলা আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম, কাটাছড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী আবুল বশর, সাধারণ সম্পাদক এস কে এম শামীম চৌধুরী, বামনসুন্দর এফ এ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ জেড এম নাজমুল কবির, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সদস্য মেজবাহ উদ্দিন সোহেল।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ফরহাদ হোসাইন, সাবেক আহবায়ক মাইনুর ইসলাম রানাসহ ছাত্রলীগ ও অনির্বাণ-২০১৩ সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মাহবুব রহমান রুহেল বলেন, করোনাভাইরাস থেকে বাচতে বেশি করে হাত ধোয়া, সরকার ঘোষিত প্রতিপালন গুলো মেনে চলার অনুরোধ জানান। করোনাভাইরাস বয়স্কদের আক্রমন করে এখনো পর্যন্ত কোনো শিশুকে আক্রান্ত হয়নি। এখনো পর্যন্ত যারা আক্রান্ত হয়েছে বা মারা গেছে তাদের বয়স ৬০ বছরের বেশি।

তিনি আরও বলেন, অনির্বাণ-২০১৩ যেন করোনাভাইরাস নিয়ে সচেতনতামূলক ক্যাম্পেইন করে বিভিন্ন বাজার, শিক্ষা প্রতিষ্ঠান ও বাসা বাড়িতে গিয়ে করোনাভাইরাস থেকে সুরক্ষা থাকার জন্য সবাইকে বুঝাতে হবে।

সবশেষে অতিথিরা মেধাবৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ কারি ১০ জন শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন।

উলেখ্য : গত ২০ নভেম্বর অনির্বাণ-২০১৩ দ্বিতীয় মেধাবৃত্তি পরীক্ষা বামনসুন্দর এফ এ উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছিলো। এতে বিদ্যালয়ের ৬০ জন শিক্ষার্থী পরীক্ষা অংশগ্রহণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!